Thursday , 28 March 2024
শিরোনাম

ঈদের প্রধান জামায়াত নির্বিঘ্ন করতে দক্ষিণ সিটির সমন্বয় সভা

জাতীয় ঈদগাহ ময়দানে পবিত্র ঈদ-উল-ফিতরের প্রধান ঈদ জামায়াত নির্বিঘ্ন করতে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে নগর ভবনের বুড়িগঙ্গা হলে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সমন্বয় সভায় সভাপতিত্ব করেন।
সমন্বয় সভায় মেয়র বলেন, “এবার জাতীয় ঈদগাহ ময়দানে রাষ্ট্রপতিসহ ভিভিআইপিরা অংশ নেবেন বলে আমরা আশা করছি। এছাড়াও ঢাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে ঈদের প্রধান জামায়াতে অংশ নিয়ে থাকেন। তাই, এই আয়োজন নির্বিঘœ করার লক্ষ্যেই আজকের এই সমন্বয় সভা।”
সমন্বয় সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ছাড়াও সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বিভাগ, সংস্থা ও দপ্তর থেকে অংশগ্রহণকারী ব্যক্তিবর্গ তাদের মূল্যবান মতামত উপস্থাপন করেন এবং একটি সুশৃঙ্খল, সুন্দর ও সাবলীল ঈদ জামায়াত অনুষ্ঠিত হওয়ার বিষয়ে আশা প্রকাশ করেন।
সভার এসএসএফ’র প্রতিনিধি নিরাপত্তা সংক্রান্ত খুঁটিনাটি উপস্থাপন করেন।
সমন্বয় সভায় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, প্রধান প্রকৌশলী সালেহ আহম্মেদ, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মাহমুদুর রহমান হাবিব, ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জহিরুল ইসলাম, অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী মেরীনা নাজনীন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি রেজিস্ট্রার হাসান মো. আরিফুর রহমান, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সাখাওয়াৎ হোসেন, ডিএমপির রমনার জোনের ডিসি মো. শহিদুল্লাহ, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মো. আনিছুর রহমান সরকার, র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসানসহ ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, ডিপিডিসি, ঢাকা ওয়াসা, ঢাকা জেলার সিভিল সার্জন, ঢাকা জেলা প্রশাসন, এসবি, বিটিসিএল, গণযোগাযোগ অধিদপ্তরসহ সংশ্লিষ্ট সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সকাল সাড়ে ৮টায় জাতীয় ঈদগাহ ময়দানে এবার ঈদের প্রধান জামায়াত অনুষ্ঠিত হবে।

Check Also

হেরোইনসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

–ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x