Thursday , 25 April 2024
শিরোনাম

ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত।

ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত।

জেলা প্রতিনিধিঃ নরসিংদী।
অদ্য শনিবার (৩০ এপ্রিল ২০২২খ্রি.) নরসিংদী জেলা পুলিশের পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলার সকল পুলিশ সদস্য, সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নরসিংদী পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্য, সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের মাঝে উক্ত উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম পিপিএম।

নরসিংদী জেলা পুলিশে কর্মরত প্রতিটি সদস্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার গ্রহণ করে অশেষ কৃতজ্ঞতা নিবেদন করে।

উল্লেখ্য যে, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিভিল স্টাফ/আউট সোর্সিং-এ কর্মরতদের পাঞ্জাবী, শাড়ী, বেডশীট, ঈদ কার্ড, চাবির রিং, চিনি গুড়ার চাল, চিনি (ফ্রেশ), নুডলস্, গুড়া দুধ, লাচ্ছা সেমাই, প্রাণ আপ, প্রাণ সস্, সয়াবিন তৈল, মুগ ডাল, প্রাণ গুড়া মসলা, শ্যাম্পু, লাক্স সাবান, প্রাণ ম্যাংগো বার, কিচমিচসহ সর্বমোট ১৯টি আইটেম প্রদান করা হয়। এছাড়া মহিলা পুলিশ সদস্যদের জন্য উক্ত ১৯টি আইটেমসহ স্নো, মেহেদী, চুরি, চুলের ফিতা, আলতা, নেলপলিশ, লিপস্টিকসহ সর্বমোট ২৭টি আইটেম প্রদান করা হয়।

তাছাড়া জেলা পুলিশের প্রতিটি পুলিশ সদস্যদের জন্য পাঞ্জাবী, শাড়ী, বেডশীট, ঈদ কার্ড, চাবির রিং প্রদান করা হয় এবং সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের নগদ ১০০০/- টাকা করে প্রদান করা হয়।

বিশেষ কল্যাণ সভায় পুলিশ সদস্য, সিভিল স্টাফ/আউট সোর্সিং-এ কর্মরত সর্বমোট ১৪৬৮ জনকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

রিপোর্ট
ইউনুস মিয়া
বাংলা৫২নিউজ,নরসিংদী

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x