Friday , 19 April 2024
শিরোনাম

উত্তরায় জাল নোটসহ গ্রেফতার-১

 

ইসমাইল আশরাফ
বিশেষ প্রতিনিধি / ঢাকা

রাজধানীর উত্তরা থেকে ৫০হাজার টাকা মূল্যমানের জাল নোটসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) গোয়েন্দা মতিঝিল জোন। গ্রেফতারকৃতের নাম মোঃ ওবায়দুর রহমান।

আজ শনিবার দুপুর আনুমানিক ২.৩০মিনিটে উত্তরা পশ্চিম থানার ৩নং সেক্টর এলাকা থেকে তাকে জাল নোটসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। জানা যায়, গোয়েন্দা মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের লিডার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসএম জহিরুল ইসলামের নেতৃত্বে অভিযানটি সফলভাবে পরিচালনা হয়।

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসএম জহিরুল ইসলাম “বাংলা৫২নিউজ”কে বলেন- দুপুরে কতিপয় ব্যক্তি উত্তরা পশ্চিম থানার ৩নং সেক্টর এলাকায় জাল টাকা বিক্রয়ের জন্য অবস্থান করছে বলে খবর আসে। এমন গোপন তথ্যের ভিত্তিতে ৩নং সেক্টরে বিশেষ অভিযান চালায় গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে জাল নোটসহ ওবায়দুরকে ধৃত করা হয়। আর তার নিকট থেকে ৫০হাজার টাকা মূল্যমানের জাল নোট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে ডিএমপির উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃত ব্যক্তিকে বিজ্ঞ আদালতে প্রেরণের আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x