Thursday , 25 April 2024
শিরোনাম

উপ- নির্বাচনে বিজয়ের উল্লাসে আনন্দিত এলাকাবাসী

হাজী মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধি।

বরগুনা সদর উপজেলায়
উপ- নির্বাচনে ৪ নং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি প্রার্থী বিজয় হয়েছে মোঃ নুরুল ইসলাম দফাদার।

০৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়নে ইউপি নির্বাচন । ০১ নং ওয়ার্ডের ০৩ ইউপি প্রার্থীর মধ্যে ১ প্রার্থী বিজয় হয়েছে মোঃ নুরুল ইসলাম দফাদার, জনগণের বিপুল ভোটের ব্যবধানে বিজয় হলেন মোঃ নূরুল ইসলাম দফাদার এবং কোনো অনিয়ম এর ঘটনা ঘটেনি বলে তিন প্রার্থী ও এলাকার সাধারণ মানুষ গনমাধ্যমকে জানায়।

এবং ভোট কেন্দ্রে রয়েছেন বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনী ও নির্বাহি ম্যাজিস্ট্রেটে মোসাম্মাৎ ফারহানা আক্তার, ও আইন-শৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারির মধ্যে দিয়ে ভোট দিচ্ছেন সাধারণ মানুষ। কোনো অনিয়ম ও বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

সর্বমোট ভোট কাস্ট হয়েছে ১১৮৪, বিজয় প্রার্থী পেয়েছে ৫৫৬, ব্যাট মার্কার প্রার্থী পেয়েছে ৩৪২, টিউবল মার্কায় পেয়েছে ২৭২, লস্ট ভোট ১৪ টি।

এ বিষয়ে বিজয় প্রার্থী বলেন আমার এলাকাবাসী সবাই আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন এজন্য আমি আমার এলাকাবাসী সবাইকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা, সাধারণ মানুষ যেই আশা-আকাঙ্ক্ষা নিয়ে আমাকে বিজয় করেছেন আমিও চেষ্টা করব তাদের আশা আকাঙ্ক্ষা পূরণ করার জন্য, ইনশাআল্লাহ আমার জন্য সবাই দোয়া করবেন।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x