Friday , 29 March 2024
শিরোনাম

এবার ভিডিও ফাঁস হওয়া তারকাদের খোঁচা দিলেন মেহজাবীন

সোমবার মধ্যরাতে চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষি’র কিছু আপত্তিকর ছবি ও ভিডিও। এই ঘটনায় রীতিমতো শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। তারকাদের এমন হালচাল দেখে যেমন নেটিজেনরা নিন্দা ও কটাক্ষের তীর ছুঁড়ছেন, তেমনি অনেকে তাদের সমর্থনেও দিচ্ছেন নানান যুক্তি। এসব চর্চার আগুনে আবার ঘি ঢালছেন সংশ্লিষ্ট তারকারাই। পুরো ঘটনা নিয়ে যখন এমন টালমাটাল অবস্থা, তখন এক ভিন্ন বার্তা দিলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

বুধবার সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন তিনি। যেটা ভারতীয় সিরিয়ালের এক নারী শিল্পীর। ছবিটির ওপরে লেখা, ‘তর্ক করার জন্য জীবন খুবই ছোট; তাই ল্যাপটপ পরিষ্কার করুন এবং এগিয়ে যান।’

যে অভিনেত্রীর ছবি পোস্ট করেছেন মেহজাবীন, তাকে ওই সিরিয়ালের একটি দৃশ্যে ল্যাপটপ ধুতে দেখা যায়! তবে ছবিটির মাধ্যমে মেহজাবীন কী বার্তা দিতে চেয়েছেন, তা অনেকেই অনুমান করে নিয়েছেন। পোস্টের কমেন্ট বক্সেই সেটার নজির স্পষ্ট।

আরমান হোসেন আশিক নামের এক অনুসারী মন্তব্য করেছেন, ‘চলমান পরিস্থিতির জন্য উপযুক্ত পোস্ট’; শহীদুল ইসলাম শাহেদ নামের এক অনুসারী মন্তব্য করেছেন, ‘আপু, অন্যান্য ডিভাইস ও ক্লাউড বা ড্রাইভের ক্ষেত্রে কী করবে?’ অনেকে আবার পোস্টের মূলভাব জানতে চেয়ে মন্তব্য করেছেন, সেসব কমেন্টের রিপ্লাইতে অন্যরা এসে ‘রাজ’ ইস্যুর কথা উল্লেখ করেছেন। আপাতদৃষ্টিতে মেহজাবীন তার অনুসারীদের সতর্কবার্তা দিয়েছেন বটে। কিন্তু অনুসারীদের মন্তব্যের নিরিখে প্রশ্ন ওঠে, চলমান রাজ-সুনেরাহ ইস্যুতে ‘খোঁচা’ দিলেন না তো?

সোমবার দিবাগত মধ্যরাতে শরিফুল রাজের আইডি থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষি’র ছবি ও ভিডিও ফাঁস হয়। মুহূর্তেই ফেসবুকে ছড়িয়ে পড়ে আপত্তিকর অবস্থার ওইসব ছবি ও ভিডিও ক্লিপ। সেসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে।

ভিডিওতে রাজ নিজে সামনে না আসলেও ক্যামেরার পেছন থেকে ভিডিও ধারণ করেছেন, তাকে কথা বলতেও শোনা যায়। যদিও একটি ভিডিওতে রাজকেও ক্যামেরার সামনে দেখা যায়। অন্য ভিডিওতে তানজিন তিশা ও সুনেরাহকে মদ্যপ অবস্থায় পাগলামি করতে দেখা যায়। এ সময় সুনেরাহকে অশ্লীল শব্দ বলতেও শোনা যায়।

Check Also

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

সবাইকে চমক দিয়ে শাকিবের ফেসবুকে প্রকাশ করা হয়েছে ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক। পোস্টারে দেখা যাচ্ছে শাকিব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x