Friday , 19 April 2024
শিরোনাম

কালিহাতিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

মোঃ মমিন হোসেন, স্টাফ রিপোর্টার :

টাঙ্গাইলের কালিহাতিতে নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও ইউনিয়ন ছাত্রলীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের সহযোগিতায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী-২০২২ উদযাপন করা হচ্ছে। শুক্রবার (২৫শে মার্চ) সকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের দৌলতপুর খেলার মাঠে দুই দিনব্যাপী জমকালো বর্ণিল আয়োজনে নানা কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের করা হচ্ছে।

অনুষ্ঠানের প্রথম দিনে আলোচনা সভায় ৪নং নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ১৩৩ টাঙ্গাইল ৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসান ইমাম খান সোহেল হাজারী।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ও প্রধান আলোচক ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই এর পরিচালক মোঃ আবু নাসের।

আরো আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব এম.এ. মালেক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সুভাষ চন্দ্র দাস, সদস্য মোঃ রোকন উদ্দিন আহমেদ, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুরমুজ আলী তালুকদার, শাপলা যুব সংঘের সাধারণ সম্পাদক চন্ডী চরন তালুকদার, লৌহজং সাংস্কৃতিক সংঘের সভাপতি ডাঃ দিলীপ কুমার মোদক প্রমুখ।

এছাড়াও উপজেলা ও নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা সঞ্চালনা করেন নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম। আলোচনা সভা শেষে সরকারি শামসুল হক কলেজের ক্রীড়া শিক্ষক মোঃ মাসুদ ভূঁইয়া ও ঘড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মজিদের সঞ্চালনায় খেলাধুলা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও খেলাধুলা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে দ্বিতীয় দিন শনিবার ২৬শে মার্চ ২০২২খ্রি. তারিখ সকালে নারান্দিয়া ইউনিয়নের দৌলতপুর মাঠে অনুষ্ঠিত হইবে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x