Friday , 29 March 2024
শিরোনাম

কালিহাতীতে ইউপি নির্বাচনে জনগণের মুখে মুখে ভাসছে বীরমুক্তিযোদ্ধা হাসমত আলী নেতা

স্টাফ রিপোর্টার।। টাঙ্গাইলের কলিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নে নির্বাচন কমিশনের তফসিল ঘোষনার পর থেকেই নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। ইতিমধ্যেই ইউনিয়নে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও ইসলামি আন্দোলন বাংলাদেশ দলের অনেক নেতাই নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে জানান দিচ্ছেন।

নির্বাচনকে কেন্দ্র করে গণমাধ্যমকর্মী ও দলীয় নীতিনির্ধারণকারী নেতাকর্মীদের সাথে সম্ভাব্য প্রার্থী হিসেবে অনেকেই যোগাযোগ রক্ষা করে চলেছেন। ইউনিয়ন নির্বাচনে সম্ভাব্য প্রার্থী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সরব হয়ে উঠেছে। বিভিন্ন প্রার্থীগণ ইউনিয়নে জোরেশোরে গণসংযোগ চালাচ্ছেন। যোগ দিচ্ছেন বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে।

এদিকে সময় ঘনিয়ে আসায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের আলোচনা এখন পথে ঘাটে ও চায়ের দোকানে। গ্রাম গঞ্জের মানুষ চান সুখে দুঃখে যাকে পাওয়া যায় তিনি-ই যেন ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হন।

আসন্ন ২৯ ডিসেম্বর-২০২২ বাংড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: হাসমত আলী নেতাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী । স্থানীয়সূত্রে জানাযায়, বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী নেতা সফলতার সাথে জনসেবা প্রদান করে আসছে। তিনি মানুষের ডাকে সবসময় সাড়া দিয়ে ব্যাপক আলোচনায় রয়েছে । তাই বাংড়া ইউনিয়নের মানুষ প্রবাদে বলে, “আমারা সবাই একমত নেতা মোদের হাসমত” ও ডাকলে যারে কাছে পাই- সে মোদের হাসমত নেতাই । এছাড়াও বিগত দিনে চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে সরকারি যেসকল ভাতা ও অনুদান ইউনিয়ন পরিষদে আসতো তা সততার ও নিষ্ঠার সাথে হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিতরণ করে বেশ সুনাম অর্জন করেছেন তিনি ।

এ বিষয়ে বীরমুক্তিযোদ্ধা হাসমত আলী নেতা বলেন, পূর্বের দিন গুলোতে নিজেকে যেমন মানবসেবায় নিয়োজিত রেখেছিলাম এবং মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ । বাংড়া ইউনিয়ন পরিষদকে হয়রানি বিহীন মানবসেবা মূলক ডিজিটায় ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমি বাংড়া ইউনিয়নবাসী এবং সকলের নিকট দো’আ ও সমর্থন প্রত্যাশী।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x