Thursday , 28 March 2024
শিরোনাম

কালিহাতীতে জাতীয় সাংবাদিক সংস্থা’র সভাপতি সেলিম সম্পাদক মমিন হোসেন

স্টাফ রিপোর্টার :

জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইলের কালিহাতী উপজেলা ইউনিট এর কমিটি গঠন করা হয়েছে। দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার কালিহাতী প্রতিনিধি মোঃ সেলিম রেজা কে সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার এর প্রতিবেদক মোঃ মমিন হোসেন কে সাধারণ সম্পাদক এবং দৈনিক ভোরের সময় এর জেলা প্রতিনিধি মাসুমকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়।

সোমবার (০৪ জুলাই) বিকেলে জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিট কার্যালয়ে কালিহাতী উপজেলা ইউনিট এর কমিটি পত্র হস্তান্তর করেন জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মু. জোবায়েদ মল্লিক বুলবুল।
কমিটির পত্র গ্রহণ শেষে কালিহাতী উপজেলা ইউনিট এর নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন৷

জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের সভাপতি মু. জোবায়েদ মল্লিক বুলবুল ও সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলন এর স্বাক্ষরিত কমিটি পত্রের সূত্রে জানাযায়, মোঃ সেলিম রেজা কে সভাপতি, মোঃ মমিন হোসেন কে সাধারণ সম্পাদক ও মাসুম কে সাংগঠনিক সম্পাদক করে কালিহাতী উপজেলা ইউনিটের আংশিক কমিটি নির্বাচন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি রঞ্জন কৃষ্ণ পন্ডিত, সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলন, প্রচার সম্পাদক ইমরুল হাসান বাবু, সদস্য রাইসুল ইসলাম লিটন, আবু সাঈদ প্রমুখ।

Check Also

ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরে যাত্রী ও যানবাহন পারাপারে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি ও ২০টি লঞ্চ চলাচল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x