Saturday , 20 April 2024
শিরোনাম

কাশিনাথপুরে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

আব্দুল জব্বার পাবনা প্রতিনিধিঃ-পাবনা জেলার বেড়া উপজেলাধীন কাশিনাথপুর ফুলবাগানে বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। ৩১শে মে ( মঙ্গলবার) বিকালে বেড়া উপজেলাধীন কাশিনাথপুর মোড়ে অবস্থিত পদ্মা ডায়াগনস্টিক সেন্টার, জামান হেলথ্ কেয়ার ও মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান পরিচালিত হয়। আমিনপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন বেড়া উপজেলার সহকারী কমিশনার (ভুমি) রিজু তামান্না।

এ সময় মেয়াদোত্তীর্ণ লাইসেন্স নবায়ন না করা ও অপরিচ্ছন্ন পরিবেশের কারনে পদ্মা ডায়াগনস্টিক সেন্টার কে ২০,০০০ টাকা জরিমানা করা হয় ও মেয়াদোত্তীর্ণ লাইসেন্স নবায়ন না করা ও অপরিচ্ছন্ন পরিবেশের কারনে জামান হেলথ্ কেয়ার এন্ড ডায়াগনস্টিক সেন্টার কে ৫০,০০০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি অনুমোদন বিহীন ঔষধ বিক্রয়ের জন্য জামান ফার্মেসী কে ৭,০০০ টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে কাশিনাথপুর ফুলবাগানস্থ মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ লাইসেন্স নবায়ন না করার কারনে ৫০,০০০ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে বেড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রিজু তামান্না বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী আমরা লাইসেন্স বিহীন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান পরিচালনা করছি। আজকের অভিযানের অংশ হিসাবে আমরা ৩ টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ লাইসেন্স নবায়ন না করার জন্য বিভিন্ন অংকের জরিমানা করার পাশাপাশি একটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে অনুমোদনহীন ঔষধ বিক্রয়ের অভিযোগে জরিমানা দায়ের করা হয়। এসময় তাদের কে সচেতন হওয়ার নির্দেশনা প্রদান করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

Ghost of Tsushima

Video editing tools

crackedo

gratis

MX Player PC

friday night funkin download tv express apk  Ativador Windows 11

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x