Thursday , 25 April 2024
শিরোনাম

কিশোরগঞ্জে শিক্ষক পরিবারের বসতভিটা জবর দখল চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

লাতিফুল আজম ,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জে আখতারুজ্জামান(বাদশা)নামে এক শিক্ষক পরিবারের ভোগ দখল স্বত্বীয় বসতভিটা জবর দখলের চেষ্ঠা ও মিথ্যা মামলা দিয়ে চাকরিচ্যুত করার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুকÍভোগী পরিবার।
শনিবার সকালে উপজেলার বড়ভিটা ইউপির দক্ষিন বড়ভিটা (ফুটবল মাঠ সংলগ্ন) গ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তিনি ওই গ্রামের কোরবান আলীর ছেলে।
সংবাদ সম্মেলনে বাদশা তার লিখিত বক্তব্যে বলেন, আমার বাবা একই এলাকার মৃত্যু রণ মামুদের মেয়ে তাবিরুন নেছাসহ তার ওয়ারিশ বর্গের নিষ্কণ্ঠক দলিল মূলে বড়ভিটার মৌজার ৮৩৯৫,৯৫৯৬,৯৫৯৭,৮৪০২,৮৪৭২ দাগে, ৩১২,৩১৩ খতিয়ানে,নত্থন দাগ বিএস রেকর্ড ৪৫৭০দাগে,৬৪৪ খতিয়ানে ৪৫শতক জমি ক্রয় করে বসতভিটা স্থাপন করে ৩২ বছর ধরে বসবাস করে আসতেছি।এমতাবস্থায় আমার প্রতিবেশী মৃত্যু মোবারক আলীর ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোকছেদ আলী ভুয়া মালিকানা দাবি করে সময়-অসময়ে বিভিন্ন ধরনের অন্যায়-অত্যাচার,বড়িঘর-ভাঙচুর,বসতভিটা অন্যায়ভাবে জবর দখলের চেষ্ঠা চালায় এর প্রতিবাদ করলে মিথ্যা মামলা জড়িয়ে চাকরিচ্যুত করার হুমকী দেয়।আমরা শান্তিপুর্ণ মানুষ হিসাবে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

এ ব্যাপারে অভিযুক্ত মোকছেদ আলীর সাথে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করে জানান,আমি এ ধরনের ঘটনার সাথে জড়িত নই।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x