Friday , 29 March 2024
শিরোনাম

কিশোরগঞ্জ-১ আসনে আলোচনায় কৃষিবিদ হুমায়ুন

নিজস্ব প্রতিনিধি।। জাতীয় সংসদ নির্বাচন ঘনিয়ে আসার আগেই কিশোরগঞ্জ -১ (সদর-হোসেনপুর) আসনের নির্বাচনী এলাকার ভোটারদের মুখে মুখে প্রচার হচ্ছে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন এর নাম। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে নিয়ে চলছে নানা আলোচনা।

কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারির দ্বায়িত্ব পালন করছেন। ছিলেন সাবেক ছাত্রনেতাও।
দলীয় নেতাকর্মীদের সাথে তার রয়েছে নিবিড় যোগাযোগ।চষে বেড়াচ্ছেন সদর উপজেলা এবং হোসেনপুর উপজেলার প্রতিটি গ্রাম, প্রতিটি ইউনিয়ন। দলীয় বিভিন্ন সভা-সমাবেশের মাধ্যমে উজ্জীবিত করছেন নেতাকর্মীদের।ইতিমধ্যেই তার একটি বিশাল বলয় তৈরি হয়েছে। যার ফলে আগামী নির্বাচনে তাকে বেশ শক্ত প্রার্থী হিসেবেই দেখছে রাজনৈতিক বিশ্লেষকরা। এছাড়াও তিনি অসংখ্য স্কুল,কলেজ সহ নানা প্রতিষ্ঠানের সাথে জড়িত। তার কর্মী-সমর্থকরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে তাকে প্রার্থী হিসাবে চান। আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে নিয়ে নতুন করে আশার সঞ্চার হয়েছে।
ইতিমধ্যে তিনি সদর-হোসেনপুরের বিভিন্ন অসহায় হতদরিদ্র মানুষকে নানা ভাবে সাহায্য সহযোগীতা করে করে ব্যাপক সুনাম অর্জন করেছেন। বিশেষ করে দুই উপজেলার নিরাময় এবং অনিরাময়যোগ্য রোগীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের পক্ষ থেকে আর্থিক সাহায্য সহযোগীতা করে পাশে থাকছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক তিনি নিজেই উপকারভোগীদের বাড়িতে গিয়ে দিয়ে আসেন। যার ফলে অসহায় মানুষেরা বিভিন্ন ভাবে উপকৃত হচ্ছেন।

অল্প কয়েকদিন আগে হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের গকুলনগর গ্রামের আছিয়া বেগম ও তার স্বামী খেলু ফকির জরাজীর্ণ ঘরে অসহায় অবস্থায় দিনানিপাত করছেন বলে সংবাদ প্রকাশিত হলে কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন বিস্তারিত খোজ খবর নিয়ে অসহায় এ পরিবারটির থাকার জন্য পাকা ঘর করে দেয়ার দ্বায়িত্ব নেন। সেই আছিয়া -খেলু ফকির দম্পতির পাকা ঘর নির্মাণ কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন বলেন, “জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছি।মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছি।”

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মী ও এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হবেন বলেও জানান তিনি।সূত্রঃ দৈনিক এডি নিউজ ২৪

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x