Friday , 29 March 2024
শিরোনাম

কুবিতে রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- ২০২২ সম্পন্ন

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২২ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার(১৩ সেপ্টেম্বর) রচনা প্রতিযোগিতার উপ-কমিটির আহ্বায়ক ড. মোহা: হাবিবুর রহমানের সভাপতিত্বে সকাল ১১ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড.মো: আসাদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান বলেন, আসুন আমরা বঙ্গন্ধুকে শুধু মুখে নয়, হৃদয়ের মাঝে লালন করি এবং তার আদর্শকে নিয়ে বেঁচে থাকি। তাহলেই আমরা একজন সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত হতে পারব।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, আজকে যারা এই রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করছো তাদের সবাইকে আমি অত্যন্ত কৃতজ্ঞতা জানাই। তোমরা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করবে এবং বাংলাদেশে সকল মানুষের কাছে বঙ্গবন্ধুর চেতনাকে ছড়িয়ে দিবে।

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে এই রচনা প্রতিযোগিতায় ২২ জন প্রতিযোগি অংশগ্রহণ করেন।প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী যুথি আক্তার, ২য় স্থান অধিকার করেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী সুদাদ আনোয়ার , ৩য় স্থান অধিকার করেন বাংলা বিভাগের শিক্ষার্থী সুরাইয়া জাহান চাঁদনী। শুভেচ্ছা পুরস্কার হিসেবে প্রতিযোগিদের মধ্যে বঙ্গবন্ধুর বই এবং সার্টিফিকেট প্রদান করা হয়।

রচনা প্রতিযোগিতার উপ-কমিটির আহ্বায়ক ড. মোহা. হাবিবুর রহমান উপস্থিত সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x