Thursday , 18 April 2024
শিরোনাম

কুমারখালীতে জেএমবির সিরিজ বোমা হামলা প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
বিএনপি সরকার আমলে (২০০৫) সালে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বুধবার (১৭ আগস্ট) কুষ্টিয়ার কুমারখালী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জজ এর নেতৃত্বে উপজেলা পরিষদ হয়ে পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমারখালী পৌর মেয়র আলহাজ্ব শামসুল জামান অরুণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এছাড়াও উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন যুবলীগ-ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, তাঁতী লীগ সহ সর্বস্তরের সাধারণ জনগণের ধিক্কার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তারা বিএনপি-জামাত জোট সরকারের আমলে ঘটে যাওয়া জয়ন্তীর একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলার কুমারখালীতে সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঘৃণাভরে ধিক্কার জানাই।

উল্লেখ্য ২০০৫ সালের ১৭ আগস্ট নিষিদ্ধ ঘোষিত জঙ্গী কতৃক সারাদেশে বোমা হামলা চালিয়ে ভারতীয় তান্ডব সৃষ্টি করে। ক্ষতবিক্ষত হয় বাংলার প্রতিটা মাঠ ঘাট প্রান্ত সেইসাথে আহত হয় শত শত নিরিহ মানুষ।

Check Also

রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রিয়াদ, ১৭ এপ্রিল, ২০২৪

আরিফুল ইসলাম সৌদি আরব প্রতিনিধি সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x