Thursday , 25 April 2024
শিরোনাম

কুমিল্লায় ডিবি পরিচয়ে ছিনতাইকালে ট্রাফিক পুলিশের হাতে আটক-১।

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা নগরীর কারাগার সড়কে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকালে কামরুল নামে এক যুবককে হাতেনাতে আটক করেছে ট্রাফিক পুলিশ। এসময় তার কাছ থেকে দুই জোড়া কানের দুল, চাকু, ছুরি ও মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে নগরীর কারাগার সড়কে জেলা পরিষদ ডাক বাংলোর সামনে থেকে তাকে আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করেছে ট্রাফিক পুলিশ।

আটককৃত আসামি কামরুল হাসান কুমিল্লা নগরীর মোগলটুলী (হারুন স্কুল) এলাকার বাসিন্দা।

কুমিল্লা জেলা ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল হক টিপু জানান-মঙ্গলবার দুপুরে আদালতের সামনে থেকে একটি অটোরিকশায় উঠে ডিবি পুলিশের সদস্য পরিচয়ে এক নারী যাত্রীর কাছ থেকে নগদ অর্থ ও স্বর্ণালাঙ্কার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় সড়কে থাকা ট্রাফিক পুলিশ টের পেয়ে অটোরিকশাটিকে ধাওয়া করে কারাগার সড়কে কামরুল হাসান নামে ওই ছিনতাইতারীকে পুলিশ ধরতে চাইলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এসময় তার কাছ থেকে দুই জোড়া কানের দুল, চাকু ও মোবাইল উদ্ধার করে পুলিশ।

আটককৃত আসামি কামরুলের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা দায়ের শেষে মঙ্গলবার বিকেলে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Check Also

যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী

চলমান রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যুদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x