Thursday , 28 March 2024
শিরোনাম

কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসেবীর বিভিন্ন মেয়াদে সাজা

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে আটক মাদকসেবীর ও মাদকসহ মোট ৫ জন কে ভ্রম্যমান আদালাতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে ১/মোঃ রাশিদুল ইসলাম (৩৫) পিতা মৃত ছেরমান গ্রাম সাতবাড়িয়া থানা ভেড়ামারা জেলা কুষ্টিয়া সাজার মেয়াদ তিন মাস বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশত টাকা জরিমানা ২/মোঃ মাজেদুল(৪০) পিতা মৃত নজরুল ইসলাম গ্রাম পূর্ব ভেড়ামারা এক মাসের কারাদণ্ড এক হাজার টাকা অর্থদণ্ড ৩/ মোঃ রতন রহমান (২৫)রমতদদাদার গ্রাম সাতবাড়িয়া দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড পাঁচশত টাকা অর্থদণ্ড ৪/মোঃ সোহান মন্ডল (২০) পিতা শাজাহান গ্রাম কোদালিয়া পাড়া এক বছর বিনাশ্রম কারাদণ্ড পাঁচশত টাকা অর্থদণ্ড ৫/ মোঃ আশরাফুল ইসলাম(৪২) পিতা তাহের আলী গাজী গ্রাম রামচন্দ্রপুর ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড গতকাল রবিবার দিনব্যাপী ভেড়ামারা বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

এ সময় এদের কাছ থেকে ৩৪ পিস ট্যাপেন্টা উদ্ধার করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট দীনেশ সরকার ভ্রম্যমান আদালতটি পরিচালনা করেন।
কুষ্টিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার এসআই সানোয়ার হোসেন ও এসআই আবুল কালাম সমূহের সমন্বয়ে একটি টিম গতকাল রবিবার দিনব্যাপী ভেড়ামারার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

কুষ্টিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক বলেন, মাদক বিরোধী বিশেষ এ অভিযানটি অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।

Check Also

ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরে যাত্রী ও যানবাহন পারাপারে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি ও ২০টি লঞ্চ চলাচল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x