Thursday , 25 April 2024
শিরোনাম

কুষ্টিয়ার খোকসায় তরুন ফটোগ্রাফারদের আয়োজনে মানবিক ক্যাম্পেইন।ছবি তুলবেন সাবিনা ইয়াসমিন।

নাহিদুজ্জামান শয়ন: কুষ্টিয়ার খোকসায় “ফটোগ্রাফার’স কমিউনিটি অফ খোকসা’র উদ্যোগে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে আজ ২৯ এপ্রিল থেকে ৩ দিন ব্যাপি মানবিক ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। এই আয়োজনের মূল প্রতিপাদ্য “ছবি তুলে দিবো আমরা,সহায়তাব পাবে সুবিধাবঞ্চিতরা।

আয়োজকরা জানান,ক্যাম্পেইনে এসে ছবি তুলে আপনাকে দিতে হবে সম্মানি। আর এই সম্মানির সম্পুর্ন অর্থ তুলে দেয়া হবে ঈদে সুবিধাবঞ্চিতদের। সব থেকে বড় চমক প্রথম আলোর স্টাফ ফটোসাংবাদিক,খোকসা গোপগ্রামের মেয়ে সাবিনা ইয়াসমিন। সাবিনা ইয়াসমিন পহেলা মে স্কুল মাঠে নিজে উপস্থিত থাকবেন এবং ছবি তুলবেন।
দেশ সেরা এই ফটোগ্রাফার এর ক্যামেরায় নিজেকে বন্দি করতে ইচ্ছুক হলে চলে আসতে পারেন আপনিও।

ব্যাতিক্রমি এই মহতি উদ্যোগ গ্রহণ করেছে কুষ্টিয়ার খোকসার কয়েকজন উদ্যমী মেধাবী প্রফেশনাল ফটোগ্রাফার। এদের কয়েকজন ইতোমধ্যেই কাজ ও দক্ষতায় অর্জন করেছেন শ্রেষ্টত্ব। ছিনিয়ে এনেছেন জাতীয় ও আন্তর্জাতিক পুরষ্কারও।
ফটোগ্রাফাররা হলেন- নাহিদুজ্জামান শয়ন, পল্লব বিশ্বাস, এস এম ইসতিয়াক আহমেদ রিজভী, আবু ফয়সাল, অর্পন পাল, আনিসুজ্জামান কিবরিয়া, নাহিদ আহমেদ, ফাহিম হাসান, সীমান্ত সরকার, শিফাউল আলম রবিন, মোসাদ্দেক হাসান, সৌম্য দীপ, চিত্রা বিশ্বাস, শেফা, প্রতীক এবং সঞ্চয়।

ঈদ উপলক্ষে এই ক্যাম্পেইন ২৯ এপ্রিল থেকে ১মে অব্দি সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬ টা অব্দি চলবে।

আয়োজকরা জানান, আপনার কাছে হয়তো ১০০/২০০ টাকা খুব সামান্য কিন্তু এই পরিমাণ টাকাই একজন সুবিধাবঞ্চিত মানুষের মুখে ফোটাতে পারে কোটি টাকার হাসি। তবে এই উদ্যোগে উপস্থিত থাকতে না পারলেও তহবিলে দিতে পারেন আপনার সহযোগিতা আর ভালোবাসা। এজন্য (বিকাশ 01400563100 এবং নগদ 01764563100) নাম্বারে পাঠাতে পারেন আপনার অর্থ।
শত ব্যস্ততার মাঝেও ঈদ আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করতে পাইলট মাঠে এসে ছবি উঠুন দেশের জনপ্রিয় প্রফেশনাল ফটোগ্রাফারদের ক্যামেরায়। তাহলেই হাসবে সুবিধাবঞ্চিত মানুষেরা। আয়োজন খোকসার হলেও যেকেউ অংশগ্রহণ করতে পারবে বলে জানায় আয়োজকরা।

এই আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে সরকারি নিবন্ধিত নিউজ পোর্টাল বাংলা৫২নিউজ.কম এবং কুষ্টিয়ার জনপ্রিয় নিউজ পোর্টাল কুষ্টিয়ারসময়.কম সাথে আছে। সেই সাথে অংশগ্রহণে থাকবে টিম “আমার খোকসা”।

Check Also

দুই ভাইয়ের হত্যাকান্ড মধ্যযোগীয় বর্রবরতাকেও হার মানিয়েছে- প্রাণীসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x