Friday , 19 April 2024
শিরোনাম

কুষ্টিয়ার খোকসায় শেষ হলো বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২২

নাহিদুজ্জামান শয়ন: কুষ্টিয়ার খোকসায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট ২০২২ বালক (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বিকালে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের উদ্যোগে খোকসা উপজেলা প্রশাসন এর আয়োজনে ও খোকসা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান।

এ খেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইসহাক আলী, পৌর মেয়র তারিকুল ইসলাম তারিক, খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান, কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা, খোকসা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, খোকসা উপজেলা আওয়ামী লীগের

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ
ফুটবল টূর্নামেন্ট ২০২২ বালক (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলায় মুখো-মুখি হয় গোপগ্রাম ইউনিয়ন দল বনাম বেতবাড়িয়া ইউনিয়ন দল।
খেলায় গোপগ্রাম ইউনিয়ন দলকে পেনাল্টি শুট-আউটে পরাজিত করে বেতবাড়িয়া ইউনিয়ন দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x