Saturday , 20 April 2024
শিরোনাম

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তারা ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার বাহিরচর ইউনিয়নের রাইটা – ভেড়ামারা সড়কের মাঝামাঝি বাঁকাপুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ গ্রামের মৃত লাল বাবুর ছেলে খন্দকার রুহুল আমিন (৬০) এবং মজনু আলী (৫৫) একই এলাকার তুষ্টখার ছেলে। এ ঘটনায় মজনুর স্ত্রী হাবিবা খাতুন (৪৫) গুরুতর আহত হয়েছেন। তিনিসহ দুজন যাত্রী ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রুহুল আমিন পেশায় মিস্ত্রি এবং মজনু কৃষক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টার দিকে ভেড়ামারা উপজেলার বাঁকাপুল এলাকায় কাভার্ড ভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী মজনু ও রুহুল আমিন নিহত হন। ভেড়ামারা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা মজনু ও রুহুলকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মজনুর স্ত্রী। ঘটনার পরে কাভার্ড ভ্যান ও সিএনজির চালক গাড়ি রেখে পালিয়ে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় দুজন আহত অবস্থায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x