Saturday , 20 April 2024
শিরোনাম

কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার ভোর ও বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে শুক্রবার (২৫ মার্চ) ভোরে কুষ্টিয়া সদর উপজেলার বৃত্তিপাড়ায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার শফিউর (২৫) নিহত হয়। নিহত শফিউর যশোর ঝিকরগাছা এলাকার শাজাহান আলীর ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান জানান, ভোরে ঝিনাইদহ থেকে মালবোঝায় একটি ট্রাক কুষ্টিয়ায় আসার পথে বৃত্তিপাড়া নামক স্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার শফিউরের মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে, বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ১১টার দিকে কুষ্টিয়া শহরতলীর জুগিয়া ভাটাপাড়া বালির ঘাট থেকে আকাশ হোসেন (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আকাশ ভাটাপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে। স্থানীয় আদর্শ স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিল সে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বিরুল আলম জানান, রাতে আকাশের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে সড়ক দুর্ঘটনায় আকাশের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x