Friday , 19 April 2024
শিরোনাম

কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়ায় দু’টি পৃথক সড়ক দূর্ঘটনায় ইট ভাটার মালিক ইকবাল হোসেন (৩৫) ও হোসাইন (৩) নামে এক শিশু সহ দুইজন নিহত হয়েছেন।বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া বাইপাস সড়ক ও দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকায় এই দুটি ঘটনা ঘটে।
নিহতরা হলেন কুষ্টিয়ার সদর উপজেলার ইবি থানাধীন কন্দরপদিয়া গ্রামের মৃত ইউনুস হোসেনের পুত্র ইকবাল হোসেন (৩৫) ও দৌলতপুর উপজেলার আল্লারদর্গা পাইকগাছি এলাকার শফিকের ছেলে হোসাইন।
জানা যায়, কুষ্টিয়া রানাখড়িয়া কবরস্থান এলাকা থেকে বালি নিয়ে ‘ঢাকা মেট্রো-ট ২০-৩৪২৬’ নম্বরধারী ট্রাকটি যশোরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। বটতৈল বাইপাস সড়কের ওভারব্রিজের উঠলে বিপরীত দিক থেকে আসা (‘ঝিনাইদহ-হ ১২-২২১১’) নম্বরধারী মোটরসাইকেলটি নিয়ে ভাই ভাই বিকস ইট ভাটার মালিক ইকবাল হোসেন বাড়ী ফেরার পথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহী ইকবাল হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় ট্রাক চালক যশোরের ঝিকরগাছার রাফিউল ইসলামের পুত্র রিপন হোসেন(২৬) এবং ট্রাকটি আটক করেছে বলে জানায় চৌড়হাস হাইওয়ে থানা পুলিশ। এছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি ও ট্রাক হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়।

চৌরহাস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ দেব্রত রায় জানান, স্থানীয় মাধ্যমে খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে নিহত মটরসাইকেল চালককে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এছাড়াও ট্রাক জব্দ করা হয়েছে এবং ট্রাক চালককে আটক করা হয়েছে।

অপর দিকে দৌলতপুর উপজেলার আল্লারদর্গা গ্রামে রাস্তার পাশে তিন বছরের শিশু হোসাইন রাস্তার পাশে খেলা করার সময়ে পাখি ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে আহত হলে দ্রুত তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন এবং ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x