Friday , 19 April 2024
শিরোনাম

কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে রিকশাচালকের মৃত্যু

কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মৃত ব্যক্তির নাম আশরাফ আলী (৫৫)। শুক্রবার (১ জুলাই) সন্ধ্যার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, বৃহস্পতিবার (৩০ জুন) রাতে মাত্রা অতিরিক্ত বিষাক্ত মদ পান করেন আশরাফ। তিনি কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া গ্রামের বাসিন্দা। তার দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে মাত্রা অতিরিক্ত বিষাক্ত মদ পান করেন আশরাফ। এতে শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ অবস্থায় দুপুরের দিকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, আশরাফ দীর্ঘদিন ধরে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিন সকালে নিজ বাড়ি থেকে কুষ্টিয়া শহরে যেতেন এবং গ্যারেজ থেকে রিকশা ভাড়া নিয়ে সারাদিন ভাড়ায় যাত্রী বহন করতেন। সন্ধ্যার দিকে নিজ বাড়িতে ফিরে যেতেন। একইভাবে বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া শহর থেকে বাড়িতে ফেরেন তিনি। রাতের খাবার খাওয়ার পরে মাত্রা অতিরিক্ত বিষাক্ত মদ পান করেন। এতে শুক্রবার সকাল থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে দুপুরের দিকে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x