Friday , 29 March 2024
শিরোনাম

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

কুষ্টিয়া শহরতলী বটতৈল এলাকায় সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত হয়েছে। বালুবাহী ট্রাকের চাপায় মা-ছেলে নিহত হয়।

শুক্রবার (৬ মে) সকাল ১১টার দিকে কুষ্টিয়ার বটতৈল বাইপাস মোড়ে দুর্ঘটনাটি ঘটে। ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ। তবে চালক পালিয়ে গেছে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের কবুরহাট এলাকার নাজমুল ইসলামের ছেলে কুষ্টিয়া পলিটেকনিক্যাল কলেজের ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিকস বিভাগের শেষ বর্ষের ছাত্র ইফতিয়াজ (১৯) এবং তাঁর মা অঞ্জনা খাতুন (৩৮)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ইফতিয়াজের ছোট ভাই ইফাদ (৮)। বর্তমানে সে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত অঞ্জনার ভাই জহির বলেন, বোনের বাড়ি সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুহাটে। বোনসহ তাঁর পরিবারের সবার দাওয়াত ছিল আমার বাড়িতে। আমার বাড়ি শহরতলির মোল্লা তেঘরিয়ার উদ্দেশে সতাল ১১টার দিকে ভাগনে ইফতিয়াজের মোটরসাইকেলযোগে বোন অঞ্জনা ও তার ছোট রওনা হয়। আসার পথে বটতৈল বাইপাস মোড়ে তাঁরা সড়ক দুর্ঘটনার শিকার হয়। বেপরোয়া গতির বালুবাহী ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। প্রায় আধা কিলোমিটার টেনে নিয়ে গিয়ে ট্রাকের ড্রাইভার ট্রাকটি রেখে পালিয়ে যায়। ঘটনাস্থলেই ইফতিয়াজের মৃত্যু হয়। গুরুতর আহত অঞ্জনা ও ইফাদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে অঞ্জনার মৃত্যু হয়। শিশু ইফাদের অবস্থার আশঙ্কাজনক।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক ইদ্রিস আলী জানান, খবর পেয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌঁছায় এরং ট্রাকটিকে জব্দ করে নিয়ে যায়। চালককে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x