Friday , 29 March 2024
শিরোনাম

কুড়িগ্রামে আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সাথে ঈদ আনন্দ উদযাপন করলেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সাথে ঈদের আনন্দ উদযাপন করেছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

 

কুড়িগ্রাম সদর উপজেলার গাছগাছী ইউনিয়নের ধরলা আশ্রয়ণ প্রকল্পের প্রায় ২০০ উপকারভোগী পরিবারের ৩০০ সদস্যের ঈদের খোঁজখবর নেন পুলিশ সুপার।

 

পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ধরলা আশ্রয়ণ প্রকল্পের সকল সুবিধাভোগীদের মিষ্টিমুখ করান ও ঘরে ঘরে মিষ্টান্ন বিতরন করেন। এর পাশাপাশি উক্ত আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী পরিবারের বাচ্চাদের জন্য জন্য পুলিশ সুপার নিয়ে আসেন চকলেট। বিশ্বের ভুমিহীন ও গৃহহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর এই উদ্দ্যোগ ‘শেখ হাসিনা মডেল’ নামে পরিচিতি পেয়েছে, অর্জন করেছে ইউএন হ্যাবিটাট পদক সহ মেধাসত্ব পুরস্কার।

 

পুলিশ সুপার বলেন- শুধু ঈদের এই অনাবিল উৎসবে নয়, কুড়িগ্রাম জেলা পুলিশ সবসময় অসহায় মানুষের পাশে আছে। এই আশ্রয়ণ প্রকল্পের শিশুরা যেন আগামীদিনের আলোকিত উন্নয়নকামী নাগরিক হয়, সে ব্যাপারে নিরাপত্তা সংক্রান্ত সহায়তা অব্যাহত থাকবে। আশ্রয়ণ প্রকল্পের কেউ যেন মাদক, জুয়াসহ অন্যকোন অপরাধে না জড়ায় সে বিষয়েও তিনি সকলকে সতর্ক করেন।

 

সুত্রঃ হামার কুড়িগ্রাম

Check Also

রাণীশংকৈলে আগুনে ক্ষতিগ্রস্ত  ১৯ পরিবার  ঢেউটিন পেল।

আনোয়ারুল ইসলাম,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের বাবুরিয়া গ্রামের আগুনে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x