Friday , 29 March 2024
শিরোনাম

কেরাণীগঞ্জ ও মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকা হতে হেরোইন ও ইয়াবাসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গত ৩০ মে ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৯:৩৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন পশ্চিম ইমামবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা মূল্যের ২৩৮ পুরিয়া (৫০ গ্রাম) হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মামুন (২০) ও ২। মোঃ শাহাদাত (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২৩:১০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন কুশারীপাড়া বাইপাস এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,১৪,০০০/- (এক লক্ষ চোদ্দ হাজার) টাকা মূল্যের ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মাহাবুব আলম উজ্জল (৩৫), ২। শয়ন মন্ডল (৩৮) ও ৩। বাহারুল ইসলাম (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৯১০/- (নয়শত দশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইন ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x