Thursday , 25 April 2024
শিরোনাম

কৈজুরি ইউপি চেয়ারম্যানের জামাতার বাড়ি থেকে টিসিবির পণ্য উদ্ধার : ডিলার পলাতক

রাম বসাক, শাহজাজদপুর ( সিরাজগঞ্জ ) প্রতিনিধি : শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর মোদকপাড়ার বখতিয়ার ভুইয়ার বাড়ি থেকে ৫৬৪ লিটার ভোজ্যতেল ( সয়াবিন ) ও ৪৪৭ কেজি ডাল চিনি উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ । পণ্যগুলো গত সোমবার উপজেলার কৈজুরি ইউনিয়নের ভাটপাড়া গ্রামের ১০৩৮ জন টিসিবির কার্ড হোল্ডারদের মধ্যে বিক্রির কথা ছিল । উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা জানান , টিসিবির এ পণ্য গুলো ডিলার মেসার্স বখতিয়ার এন্টারপ্রাইজের মাধ্যমে টিসিবির কার্ড হোল্ডারের কাছে সুলভ মূল্যে বিক্রির কথা থাকলেও ডিলার বখতিয়ার ভুইয়া ২৫০টি কার্ডের পন্য এদিন কার্ড হোল্ডারের মধ্যে বিক্রি না করে তিনি শাহজাদপুর পৌরসদর মোদকপাড়া তার নিজ বাড়িতে রেখে দেন । বিষয়টি জানতে পেরে আমি এদিন ( সোমবার ) রাত দশটার দিকে ডিলার বখতিয়ারের বাড়ি থেকে পুলিশ নিয়ে পণ্য গুলো জব্দ করে থানা হেফাজতে পাঠিয়ে দেই । পণ্য গুলো থানাতেই রয়েছে । তবে মালামাল উদ্ধারের সময় মেসার্স বখতিয়ার এন্টারপ্রাইজের মালিক বখতিয়ারকে বাড়িতে পাওয়া যায়নি। সে উপজেলার কৈজুরি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকন মাস্টারের ভাতিজি জামাই বলে জানা গেছে ।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা আরো জানান, বখতিয়ারের ডিলারশীপ বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

এদিকে, এলাকাবাসীর অভিযোগ রয়েছে, চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকন ও তার ভাতিজী জামাই টিসিবির ডিলার বখতিয়ার ভুইয়া কৈজুরী ইউনিয়নে টিসিবির কার্ড করে দেওয়ার কথা বলে অনেকের কাছ থেকে ৫০ টাকা করে নিয়েছেন। অনেকেই টাকা না দেওয়ায় তাদের টিসিবির কার্ড করে দেওয়া হয়নি।
শাহজাদপুর থানার এস আই পিযুষ সাহা জানান, ডিলার বখতিয়ারের বিরুদ্ধে শাহজাদপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

Check Also

যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী

চলমান রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যুদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x