Friday , 26 April 2024
শিরোনাম

ক্যান্সার আক্রান্ত রুবিনার পাশে ইসলামপুর প্রবাসী মানবকল্যাণ ফাউন্ডেশন

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম-রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি।

মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত অসুস্থ রুবিনা আকতারকে ইসলামপুর প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার(২৮সেপ্টেম্বর) বিকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়ন ৫নং ওয়ার্ড সোনারগাঁও রহমান আলী বাড়ির অসুস্থ রুবিনাকে ফাউন্ডেশনের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা তুলে দেওয়া হয়। ইসলামপুর প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি কে এম জাকেরুল ইসলাম, এবং ফাউন্ডেশন এর সভাপতি আরফান মিশু, রিমন আজগরের আর্থিক সহযোগিতায় এই অনুদান দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উদ্যোক্তা সৈখর, আবু তাহের।

ফাউন্ডেশন এর সভাপতি আরফান মিশু বলেন – আমরা সবসময় চেষ্টা করি মানব কল্যাণে কাজ করতে। অসহায় হতদরিদ্র পাশে সবসময় মানবকল্যাণ ফাউন্ডেশন থাকবে। সে সাথে আমি সমাজের বিত্তবান মানুষদের আহ্বান জানাব যে আপনাদের এলাকায় আপনাও আশেপাশে অনেক গরিব অসহায় মানুষ পাশে দাঁড়ানোর জন্য। আমরাও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি আপনারো এগিয়ে আসুন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x