Saturday , 20 April 2024
শিরোনাম

খাগড়াছড়ি মাটিরাঙ্গায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন খাগড়াছড়ি প্রতিনিধি:

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা এই মূল মন্ত্রকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আনসার ভিডিপি উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার ২৮ ডিসেম্বর সকালে দূর্গাবাড়ি আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের হলরুমে, মাটিরাঙ্গা উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক রুবেল দে’র সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ১৫ আনসার ব্যাটালিয়ন কুমিল্লা টিলার উপ-পরিচালক ও খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান।

মাটিরাঙ্গা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ও প্রশিক্ষিকা রহিমা আক্তারের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ম্যানাজার মোহাম্মদ আব্দুর রহিম, মাটিরাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক সুমন চন্দ্র নাথ প্রমুখ বক্তব্য দেন।

 

প্রধান অতিথীর বক্তব্যে জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড ও সাফল্যের অন্যতম অংশীদার। জনসম্পৃক্ত সুশৃঙ্খল এ বাহিনী গুরুত্বপূর্ণ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিতকরণ, পরিবার পরিকল্পনা, জনস্বাস্থ্য, দুর্যোগ মোকাবিলা, পরিবেশ রক্ষা, বৃক্ষরোপণ, নারী ও শিশুপাচার রোধ এবং আইন-শৃঙ্খলা রক্ষাসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অনবদ্য অবদান রাখছে। নারীর ক্ষমতায়ন, জনকল্যাণ ও উন্নত জাতি গঠনে এ বাহিনীর বহুমুখী উন্নয়নমূলক কর্মতৎপরতা প্রশংসনীয়। এছাড়াও খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকাণ্ড এ বাহিনীর সদস্যরা অসামান্য কৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছে।

এ সময় উপজেলর আনসার ভিডিপির দলনেতা ও দলনেত্রীদের হাতে ২টি বাইসাইকেল ১০ টি ছাতা এবং বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন অতিথীরা।

অনুষ্ঠানে আনসার ও ভিডিপির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x