Thursday , 18 April 2024
শিরোনাম

খাগড়াছড়ি মাটিরাঙ্গায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মো: আলমগীর হোসেন, খাগড়াছড়ি প্রতিনিধি:

পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা, কেক কাটার মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আজ বুধবার ৪ জানুয়ারি সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা, কলেজ পৌর ও সদর ছাত্রলীগের আয়োজনে মাটিরাঙ্গা উপজেলা দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি তসলিম উদ্দিন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য দেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁন।

দিবসটি উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান, র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা হয়।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তসলিম উদ্দিন রুবেল ও সাধারণ সম্পাদক আবু তালেব এর নেতৃত্বে ছাত্রলীগের এক আনন্দ র‌্যালি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে মাটিরাঙ্গা পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালি শেষে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা শুরু হয়।

সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সুবাস চাকমা, সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আলী হোসেন, সাবেক ছাত্রনেতা ও মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আবু তালেব, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদাত হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মো: আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য দেন।

পরে কেক কেটে ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনটির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
এ সময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন

Check Also

রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রিয়াদ, ১৭ এপ্রিল, ২০২৪

আরিফুল ইসলাম সৌদি আরব প্রতিনিধি সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x