Friday , 19 April 2024
শিরোনাম

খাগড়াছড়ি-মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিক সম্মেলন

মোঃ আলমগীর হোসেন,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই, আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে ধারণ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকাল ১১টায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সভায় বীর মুক্তিযোদ্ধা সন্তান আব্দুল হান্নান লিটন’র সঞ্চালনায় ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ডের সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ হারুন মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা হানিফ হাওলাদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খন্দকার সহ সকল ইউনিয়ন মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।
সম্মেলনে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের রক্তের বিনিময়ে অর্জিত এ বাংলাদেশকে সোনার বাংলায় রূপ দিতে মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধে ঝাপিয়ে পড়ে ছিল- সে স্বপ্ন বাস্তবায়ন করতে মুক্তিযোদ্ধাদের সন্তানদেরও ঝাপিয়ে পড়তে হবে।
সম্মেলনে সভাপতি হাছানুল ইসলাম, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ ও মোঃ আবু তালেবকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x