Friday , 19 April 2024
শিরোনাম

খুলনায় মাদক বিরোধী অভিযানে ব্যাবহারিত গাড়ি ইয়াবাসহ ৬ ব্যাবসায়ী গ্রেফতার

খুলনা ব্যুরো:
খুলনায় মাদক বিরোধী অভিযানে মটরসাইকেল, ইয়াবা ট্যাবলেটসহ ৬ ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ।
গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) কাজল কুমার দত্ত(২৯), পিতা-বিশ্বনাথ দত্ত, সাং-সামসুর রহমান রোড, থানা-খুলনা; ২) মোঃ শহিদুল ইসলাম(৪৬) পিতা-মোঃ আব্দুল খালেক ব্যাপারী, সাং-১৪৯ এপ্রোচ রোড নতুন বাজার, থানা-খুলনা; ৩) মোঃ শাহজাহান শিকদার(৪১), পিতা-মোঃ রুস্তম শিকদার, সাং-মুসলমান পাড়া রোড, এ/পি সাং-মিঠুলায়তন, থানা-খুলনা; ৪) শেখ সজিব(৩০), পিতা-মৃত: লুৎফর রহমান, সাং-রঘুনাথপুর, থানা-নাজিরপুর, জেলা-পিরোজপুর, এ/পি সাং-ছবেদাতলার মোড়, থানা-খুলনা; ৫) নোমান খাঁন(২৭), পিতা-আজাদ খাঁন, সাং-বানরগাতী, থানা-সোনাডাঙ্গা মডেল, এ/পি-সাং-জাহানাবাদ স্কুলের গলি কৃষ্ণনগর, থানা-লবণচরা এবং ৬) তামিম হোসেন(২০), পিতা-হোসাইন সরোয়ার, সাং-২ নং কাশেম সড়ক, থানা-খুলনা, খুলনা মহানগরীদের’কে খুলনা মহানগরীর খুলনা ও সোনাডাঙ্গা মডেল থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।
এ সময়ে উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x