Friday , 19 April 2024
শিরোনাম

খুলনা টাইগার্সকে হারিয়েছে রংপুর রাইডার্স

বিপিএলে চট্টগ্রামপর্বের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সকে ৪ উইকেটে হারিয়েছে রংপুর রাইডার্স। শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ১৩০ রানে অলআউট হয়ে যায় খুলনা। জবাব দিতে নেমে ৩ বল হাতে রেখে জয় তুলে নেয় রংপুর।

ব্যাট করতে নামার পর খুলনাকে কোনো সুযোগই দেয়নি রংপুর। দ্বিতীয় ওভারেই ৪ বলে ১ রান করা তামিম ইকবালকে কট এন্ড বোল্ড করে প্রথম উইকেট এনে দেন আজমতউল্লাহ ওমরজাই। চতুর্থ ওভারে হাবিবুর রহমানকে বোল্ড করেন রাকিবুল হাসান। ইনিংসের পঞ্চম ওভারে শারজিল খানকেও সাজঘরের পথ দেখান আফগান পেসার জমতউল্লাহ ওমরজাই। পাওয়ার প্লের ভেতরই ১৮ রানে ৩ উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে খুলনা।

এর পর আজম খানকে সঙ্গে নিয়ে চাপ সামাল দেওয়ার চেষ্টা করেন ইয়াসির আলী। চতুর্থ উইকেটে ৫৮ রানের জুটি গড়েন তারা। কিন্তু রবিউলের বলে ইয়াসির আউট হন ২২ বলে ২৫ রানে। একই ওভারে সাব্বির রহমানকে ফিরিয়ে রংপুরকে দারুণভাবে ম্যাচে ফেরান রবিউল। ২৩ বলে ৪ চার ও ১ ছয়ে ৩৪ রানে আজম খান বিদায় নেওয়ার সঙ্গে সঙ্গেই খুলনার আশা শেষ হয়ে যায়। এর পর আর কেই পিচে দাঁড়াতে পারেনি। ফলে ২০তম ওভার শেষ হওয়ার দুই বল আগেই গুটিয়ে যায় খুলনা।

এদিকে জবাব দিতে নামার পর শুরুটা ভালো হয়নি রংপুর রাইডার্সেরও। দলীয় ১ রানের সময় দ্বিতীয় ওভারের প্রথম বলে রনি তালুকদার সাজঘরে ফিরে যান। ১২ বলে ১৪ রান করে আউট হন মেহেদী হাসান। এর পর ইনিংস উদ্বোধনে নেমে সায়েম আইয়ুবী ৯ বলে ২ চারে ১০ রান করে আউট হন। এরপর দলের হাল ধরেন অভিজ্ঞ শোয়েব মালিক। ২ ছক্কা ও ৩ চারে ৩৬ বলে ৪৪ রান করে শোয়েব সাজঘরে ফেরেন তিনি।

এমন সময়ই এগিয়ে আসেন শামীম পাটোয়ারী। ১৮তম ওভারের শেষ তিন বলে হ্যাটট্রিক বাউন্ডারি হাঁকান তিনি। ৩ চারে ১০ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন শামীম।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x