Friday , 19 April 2024
শিরোনাম

খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা স্কুলের অধ্যাপক শান্তনু মন্ডলের রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় পরিদর্শন

খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা স্কুলের ভাষ্কর্য ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক শান্তনু মন্ডল অদ্য ১৪ জানুয়ারি, ২০২৩ শনিবার বেলা ১২ টায় তিনি কুষ্টিয়া শহরে অবস্থিত রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগ পরিদর্শন করেন। জনাব শান্তুনু মন্ডল ক্যাম্পাসে আগমন করলে স্বাগত জানান রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের প্রভাষক জনাব প্রদীপ সাহা।

এসময় তিনি পুরো বিশ্ববিদ্যালয় ঘুরে দেখেন একং সংক্ষিপ্ত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. শহীদুর রহমান, বাংলা বিভাগের প্রধান ও প্রক্টর জনাব এস এম হাসিবুর রশিদ তামিম, চারুকলা বিভাগের প্রভাষক জনাব প্রদীপ সাহা, সংগীত বিভাগের প্রভাষক জনাব ঋত্বিক মাহমুদ ও বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থীবৃন্দ। এসময় জনাব শান্তুনু মণ্ডল বিশ্ববিদ্যালয়ের উত্তোরত্তর সাফল্য কামনা করে চারুকলা বিভাগের শিক্ষার্থীদের কিছু মূল্যবান দিক নির্দেশনা দেন ।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x