Wednesday , 24 April 2024
শিরোনাম

খোকসায় অপহরণের ২৪ দিনেও অষ্টম শ্রেণীর ছাত্রী উদ্ধার হয়নি, গ্রেপ্তার -১

কুষ্টিয়ার খোকসায় অষ্টম শ্রেণির ছাত্রী অপহরণের ২৪ দিনের মাথায় মামলার ২ নং আসামি তুহিন রানা শেখ (৩৭) গ্রেফতার হলেও এখনো উদ্ধার হয়নি অপহৃত। বুধবার রাতে শমোশপুর ইউনিয়নের বি -মির্জাপুর গ্রামের নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামি উপজেলার শোমসপুর ইউনিয়নের বি-মির্জাপুর গ্রামের মোঃ তাইজাল শেখের ছেলে তুহিন রানা শেখ।

অপহৃত ছাত্রীর বাবা রিয়াজুল ইসলাম জানান, তিনি পেশাগত কারণে ঢাকা জিরানি বাজার এলাকায় স্ব পরিবারে বসবাস করেন। গত ১ মে ঈদুল ফিতরে তিনি পরিবারের সবাইকে নিয়ে খোকসা তার নিজ বাড়ি বি- মির্জাপুর বেড়াতে আসেন। একই এলাকায় নানা বাড়িতে বসবাসরত রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নজরুল ইসলামের ছেলে বখাটে স্বাধীনের (২০) কুদৃষ্টি পরে তার অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ে ফারিহার উপর। স্বাধীন নানাভাবে ফারিহার সাথে সম্পর্ক সৃষ্টির চেষ্টা করে। তিনি বিষয়টি আঁচ করতে পেরে ৬ মে পরিবারের সবাইকে নিয়ে ঢাকা জিরানি বাজার এলাকায় তার ভাড়া বাসায় চলে যান।

এরপর ৮ তারিখে বিকেল ৫ টার দিকে ফারিহা প্রাইভেট পড়তে বের হয়ে আর ফিরে না আসলে। খোঁজাখুঁজির একপর্যায়ে জানতে পারেন স্বাধীন ও তার মামা তুহিন সহ বেশ কয়েকজন মিলে ঢাকা জিরানি বাজার বিকেএসপি গেটের সামনে থেকে তার মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে যায়। সেই থেকে এখনো পর্যন্ত তার মেয়ে ফারিহা নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে তিনি ঢাকা আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন বলে জানান।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x