Thursday , 25 April 2024
শিরোনাম

খোকসায় অবসরপ্রাপ্ত ১২ শিক্ষক কে সংবর্ধনা দিল শিক্ষক সমিতি

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়া খোকসা উপজেলা মাধ্যমিক – মাদ্রাসা শিক্ষক সমিতির পক্ষ থেকে ১২ জন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কে বিদায় সংবর্ধনা দিয়েছেন।

শনিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ২০০৯ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত ১২ জন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের হাতে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক গোপগ্রাম এজেড ফাজিল মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু সাঈদ এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান শিক্ষক বরণ বক্তব্য রাখেন।

প্রথমবারের মতন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকদের বিদায় সংবর্ধনা দিতে পেরে খোকসা উপজেলা মাধ্যমিক মাদ্রাসা শিক্ষক সমিতি গর্বিত বলে দাবি করেন।
এ সময় বক্তারা বলেন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকদের অসমাপ্ত রেখে যাওয়া সকল কার্যক্রম গুলো বিদ্যালয় প্রয়োগ করে শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় ও আদর্শবান সুনাগরিক হিসেবে গড়ে তোলা হবে আমাদের লক্ষ্য।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার ত্রিশটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও বিদায়ী ১২ জন শিক্ষক এবং তার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সকলের উপস্থিতিতে সার্বিক মঙ্গল কামনা করে মহান স্রষ্টার দরবারে এক বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x