Friday , 29 March 2024
শিরোনাম

খোকসায় ইলেকট্রিশিয়ানদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ার খোকসা উপজেলার ইলেকট্রিক ইঞ্জিনিয়ার দের ইলেকট্রিশিয়ানদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দিন দিন ব্যাপী উক্ত অনুষ্ঠানে খোকসা জানিপুর পাইলট স্কুলের এম ই পি গ্রুপের সৌজন্যে খোকসা-জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মুক্তমঞ্চে আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভা ও আলোচনা সভায় এমইপি গ্রুপের ডিভিশনাল সেলস ম্যানেজার মোহাম্মদ হোসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
টেরিটরি সেলস ম্যানেজার এমডি আলামিন মিয়া এর উপস্থিতিতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ৫০ জন ইলেকট্রিশিয়ান উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে এমইপি গ্রুপের ইলেকট্রনিক পণ্য ও ইলেক্ট্রনিক সামগ্রী ইলেকট্রিশিয়ানদের সাথে পরিচিত হওয়া এবং তার বহুল ব্যবহার বিভিন্ন বিষয়গুলো তুলে ধরে দীর্ঘ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আগামীতে খোকসা উপজেলা সহ বাংলাদেশর বিভিন্ন জেলা উপজেলায় এম ই পি গ্রুপের ইলেকট্রনিক পণ্য সামগ্রী ভোক্তাদের কাছে তুলে ধরতে সহায়ক ভূমিকা হিসাবে ইলেকট্রিশিয়ান বিরাট ভূমিকা পালন করবে বলে উপস্থিত ইলেকট্রিশিয়ান গণ অভিমত প্রকাশ করেন।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x