Friday , 19 April 2024
শিরোনাম

খোকসায় পাবজি আসক্ত এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

কুষ্টিয়া প্রতিবেদকঃ
খোকসায় পাবজি খেলার নতুন মোবাইল কিনে না দেওয়ায় এসএসসি পরীক্ষার্থী জুয়েল বিশ্বাস নামে একজন আত্মহত্যার সংবাদ জানাগেছে। মৃত জুয়েল বিশ্বাস কুষ্টিয়া খোকসা পৌরসভার চরপাড়া গ্রামের হোটেল শ্রমিক মোহন বিশ্বাসের ছেলে। মৃত শিক্ষার্থী খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে শুক্রবার দুপুর দেড়টার সময় পরিবারের লোকেরা মসজিদে জুম্মার নামাজ পড়তে গেলে নিজের ঘরের বাঁশের আড়ায় ওড়না পেচিয়ে গলায় ফাঁস নিয়ে ঝুলে থাকে। পরিবারের লোকেরা টের পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র বিভাগে কর্তব্যরত ডাক্তার এসএসসি পরীক্ষার্থী জুয়েল বিশ্বাস কে মৃত ঘোষণা করে।

নিহত জুয়েল বিশ্বাসের চাচা বাপ্পি বিশ্বাস জানান, মোবাইল গেম খেলা পাবজি তে সে প্রচন্ড শক্ত হয়েছিল। নতুন টার্স মোবাইল কিনে না দেওয়ায় বাবার প্রতি অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তেমন কোনো অভিযোগ না পাওয়ায় এবং বাবার অনুমতিতেই লাশ হস্তান্তর করা হয়েছে। এটা পারে খোকসা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x