Thursday , 25 April 2024
শিরোনাম

খোকসায় শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়া খোকসা কালীবাড়ি কেন্দ্রীয় দূর্গাপূজা কমিটি কর্তৃক আয়োজিত কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে খোকসা উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুপ্রভাত মালাকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (কুমারখালী-খোকসা) কুষ্টিয়া ৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, আরো উপস্থিত ছিলেন খোকসা উপজেলা নিবার্হী কর্মকর্তা রিপন বিশ্বাস মহোদয়, খোকসা থানা ইনচার মোঃ সৈয়দ আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য মোঃ মুজাহিদুল ইসলাম বাবলু, খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মালেক, জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস শকীব খান টিপু, আমবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আকমল হোসেন মন্ডল সহ উপজেলার ৬৫ টি পূজা মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক গণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ব্যারিস্টার সেলিম আলতাফ বলেন ধর্মীয় সম্প্রীতি ও সৌহার্দ্য মধ্যে দুর্গাপূজা উদযাপন আমরা মিলেমিশে একত্রিত ভাবে পালন করব। অসম্প্রদায়িক চেতনায় খোকসা তথা বাংলাদেশের জনসাধারণ বরাবরের মতন সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধন মিলে এবারও দূর্গা উৎসব পালন করবে আর সেজন্যই বর্তমান সরকার সকল সামাজিক নিরাপত্তাসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী মোতায়েন সহ সকল নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছেন।
পরে উপজেলার ৬৫ টি পূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের হাতে কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাব জর্জ এর পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার নগদ টাকা প্রদান করা হয়

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x