Thursday , 25 April 2024
শিরোনাম

খোকসায় উপজেলা চেয়ারম্যান হলেন নৌকার প্রার্থী বাবুল

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
উপজেলা আওয়ামী লীগের দ্বিধা বিভক্ত রাজনীতির রক্তচক্ষু উপেক্ষা করে প্রতিকূলতা ও রক্তস্নাত নেতাকর্মীদের আত্মত্যাগের বিশ্বাসের বিজয় উল্লাসে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাবুল আখতার।
নিরাপত্তার চাদরে ইভিএম পদ্ধতির মাধ্যমে কঠোরভাবে মনিটরিং করে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মূহু মূহু উৎকণ্ঠা ও উদ্বেগের পর নির্বাচনে রিটার্নিং অফিসার মোঃ ফজলুল করিম খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে সকল নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বাবুল আখতার কে ৬ হাজার ৬৭৮ ভোটে বিজয়ী ঘোষণা করেন।
অভিমত প্রকাশ এ উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাস বলেন, শত প্রতিকুলতার মাঝেও উপজেলা উপনির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ করায় প্রশাসনিক সকল কর্মকর্তা-কর্মচারী র্যাব পুলিশ বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ নির্বাচনে অংশগ্রহণকারী সকল কর্মকর্তা-কর্মচারী ও আনসার ভিডিপি এবং গণমাধ্যমকর্মী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x