Thursday , 28 March 2024
শিরোনাম

খোকসায় রাজস্ব ও বিল নার্সারি আওতায় মাছের পোনা অবমুক্ত

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ার খোকসা উপজেলায় মৎস্য বিভাগের উদ্যোগে ২০২২-২৩ অর্থবছরের রাজস্ব ও ২০২১-২০২২ অর্থবছরের বিল নার্সারি আওতায় পুকুর জলাশয় ও বিল নার্সারি তে ৩৯২ কেজি ও ৪ লক্ষ রুই কাতলা মৃগেল এর মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার চারটি বিল নার্সারি ও ১১ টি পুকুর-জলাশয় এ মাছের পোনা অবমুক্ত করা হয়। উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাসের সভাপতিত্বে উক্ত মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সেলিম রেজা, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা মৎস্য কর্মকর্তা নিপেন্দ্রনাথ বিশ্বাস ও মৎস্য অফিসের ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শাহিনা বেগম ও উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ সহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ।
খোকসা উপজেলা বাসীর আমিষের চাহিদা পূরণ ও মৎস্য চাষে এলাকাবাসীর উদ্বুদ্ধ ও সাধারণ মানুষের অবাধে মাছ আহরনের দেবিতে প্রতি বছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসন ও মৎস্য অফিস কর্তৃক রাজস্ব খাত এবং বিল নার্সারি খাতের অর্থায়নে এই মাছের পোনা অবমুক্ত করা হলো।
মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে স্থানীয় উপকারভোগী মৎস্য চাষী ও মৎস্য অফিসের কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

বাংলাদেশের আম-কাঁঠাল-আলু নিতে চায় চীন

বাংলাদেশ থেকে আম, কাঁঠাল, আলু, চামড়াজাত ও পাটজাত পণ্য নিতে আগ্রহ প্রকাশ করেছে চীন। বাণিজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x