Friday , 19 April 2024
শিরোনাম

খোকসায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত -১

কুষ্টিয় প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসা উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের শিমুলিয়া ইউনিয়নের জামতলা নামক স্থানে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীরা রাম’দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছেন

জয়ন্তীহাজরা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম নয়ন (৪০)। আহত ব্যক্তি জয়ন্তীহাজরা ইউনিয়নের ভবানীগঞ্জ গ্রামের আব্দুর রহিম মাস্টারের ছেলে আরিফুল ইসলাম নয়ন। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে গত ১৪ এপ্রিল জয়ন্তীহাজরা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান আরিফুল ইসলাম নয়ন গ্রুপ ও জয়ন্তীহাজরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাকিব খান টিপু গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বোমা সহ ভাঙচুর অনুষ্ঠিত হয়। তারই জের কাটতে না কাটতে গতকাল সোমবার দুপুরে আরিফুল ইসলাম নয়ন উপজেলা পরিষদে ব্যাক্তিগত কাজে আসেন। বিকাল ৪টার দিকে শিমুলিয়া ইউনিয়নের কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কের জামতলা নামক স্থানে আসলে পূর্বে থেকে ওত পেতে থাকা শাকিব খান টিপু গ্রুপের লোকদের অতর্কিত হামলায় নয়ন গ্রুপের প্রধান নয়ন গুরুতর আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আহত নয়নকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ল্লেখ্য উপজেলা আওয়ামী লীগের দ্বিধাবিভক্ত রাজনীতির টানা-পোঁড়েনে গত ইউপি নির্বাচনে জয়-পরাজয়ে স্থানীয় এলাকার আধিপত্য বিস্তার ও হামলা-মামলা ভাঙচুর এর জের ধরেই এ ঘটনার সূত্রপাত বলে স্থানীয় রাজনৈতিক মহলের অভিমত।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ বা মামলা দায়ের হয়নি বলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান। তবে এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে নিশ্চিত করেন।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x