Friday , 29 March 2024
শিরোনাম

খোকসায় ইউপি উপনির্বাচনে নৌকার প্রার্থী শফিকুল ইসলাম বিপুল ভোটে জয়

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসায় বেতবাড়ীয়া ইউপি উপনির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী শরিফুল ইসলাম ওরফে জমির মাস্টার বিপুল ভোটে জয়লাভ করেছেন। বৃহস্পতিবার উপজেলার বেতবাড়ীয়া ইউনিয়নের ৯ টি কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয় । সকাল কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম ছিল। তবে দুপুরে ভোটার উপস্থিতি বেরে যায়।
সন্ধ্যায় নির্বাচন অফিসার থেকে উপজেলা নির্বাচন অফিসার রশিদুল আলম সব কেন্দ্রের বেসরকারী ফলাফল ঘোষনা করেন। আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী শরিফুল ইসলাম জমির ৪ হাজার ৪৪৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী ফিরোজ হোসেন মোটরসাইকেল প্রতিক পেয়েছেন ৬০৯ ভোট, অপর সতন্ত্র প্রার্থী মো: মিজানুর রহমান ওরফে রুকু আনারস মার্ক পেয়েছে ২০৪ ভোট।

বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচনী কর্মকর্তা রশিদুল আলম বলেন, মোট ভোট পোল হয়েছে ৫ হাজার ২৫৮ ভোট। ৫৫.৫৮ শতাংশ ভোট পোল হয়েছে।

এদিকে ভোটযুদ্ধে নৌকা প্রার্থী শফিকুল ইসলাম ওরফে জমির মাস্টার বিজয়ী হওয়ায় তাৎক্ষণিকভাবে বেতবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সমাবেশে অনুভূতি প্রকাশে তিনি বলেন, এ বিজয় বেতবাড়ীয়া ইউনিয়নের সকল ভোটারের বিজয়, এ বিজয় উপজেলা চেয়ারম্যান বাবুল আক্তারের বিজয়, এ বিজয় কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাব জর্জ এর বিজয় ও সর্বোপরি জননেত্রী শেখ হাসিনার বিজয়। তিনি পরিষদ চালাইতে ইমরানের সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x