Wednesday , 24 April 2024
শিরোনাম

খোকসা পৌরসভার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি: মুসলিম উম্মাহর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে কুষ্টিয়ার খোকসা পৌরসভা উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় পৌরভবন কার্যালয় পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজগর আলী ও কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান। রেওয়াজ অনুসারে করোনাকালীন সময় কাটিয়ে এ বছরও পৌরসভার বিভিন্ন স্তরের পৌরবাসীর উপস্থিতিতে পৌর কাউন্সিলার, গণ্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক ও খোকসা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু। উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন পাতেলডাঙ্গী জামে মসজিদের পেশ ইমাম ও ইসলামিক ফাউণ্ডেশনের মডেল কেয়ার টেকার হাফেজ মাওলানা মোঃ সালাউদ্দিন।

 

Check Also

র‌্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x