Thursday , 25 April 2024
শিরোনাম

গাজীপুরের শ্রীপুরে এস.এস.সি 2005 ব‍্যাচের ইফতার মাহফিল ও স্বরন সভা অনুষ্ঠিত

বেলাল হোসেন ,গাজীপুর প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় অবস্থিত আলহাজ্ব ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ” এস.এস.সি ২০০৫ ব‍্যাচের” আয়োজনে ইফতার ও প্রয়াত শিক্ষকদের স্মরণে দোয়া মাহফিল ১৫-০৪-২০২২ তারিখে, রোজঃ শুক্রবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে এস.এস.সি ২০০৫ ব‍্যাচের দেশে অবস্থানরত প্রায় সবাই উপস্থিত ছিল। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা গোলাম আজম।

এসময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্ররা, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সহকারী অধ্যাপক আলহাজ্ব মাজহারুল ইসলাম, শ্রীপুর উপজেলা নদীপরিপ্রাজক সভাপতি খোরশেদ আলম প্রধান , দাতা পরিবারে সদস্য এ্যাড.মোঃ রাজিবুল আলম বেপারী, এ্যাড.বাহাদুর বেপারী, ইয়াছির আরাফাত বেপারী সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্টি মিডিয়ার সাংবাদিক বৃন্দ, অত্র বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

মো: নূরুল ইসলাম (মিস্টার) সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রাপ্তন ছাত্র, ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং অত্র বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হাবিবুল্লাহ। ০৭ নং আওয়ামীলীগের সভাপতি ও অত্র বিদ্যালয়ের প্রাপ্তন ছাত্র আবুল হোসেন বি এ, দাতা পরিবারের সদস্য ও বিদ্যালয়ের প্রাপ্তন ছাত্র আনোয়ার হোসেন বেপারী,অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আলহাজ্ব আব্দুল বাতেন বি এস সি।

বক্তরা 2005 ব্যাচের ছাত্র- ছাত্রীদের সাফল্য কামনা করেন। বিদ্যালয়ের অবকাঠামো গত উন্নয়নে কাজ করার আশ্বাস দেন। মেধাবী ছাত্র- ছাত্রীদের কে বিভিন্ন বৃত্তি মোলক প্রকল্প হাতে নেওয়ার প্রস্তাব রাখেন। এছাড়াও আগামীতে স্কুলের 50 বছর পূর্তি উপলক্ষে পূর্নমিলনী আয়োজনের ঘোষণা দেন।

2005 ব্যাচের পক্ষ থেকে ব্যাংকার মো: লুৎফর রহমান (ফাহিম) যারা উপস্থিত হয়েছেন তাদের কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x