Friday , 19 April 2024
শিরোনাম

গাজীপুরে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব পেল ৪৬৭ শিক্ষার্থী

জেলার কাপাসিয়ায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ট্যাবলেট কম্পিউটার (ট্যাব) বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উদ্যোগে আজ এই ট্যাব বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই ট্যাব বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খান এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুস সালাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আরিফা খাতুন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা এস এম ফাতেমা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কেএম গোলাম মোর্শেদ খান জানান, জনশুমারী ও গৃহ গণনা ২০২২ প্রকল্পের ট্যাবলেট কম্পিউটার (ট্যাব) প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে বিতরণের সিদ্ধান্ত হয়। সেই আলোকে উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণির সমন্বিত মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারি ৪৬৭ জন শিক্ষার্থীর মাঝে উপজেলা পরিসংখ্যান বিভাগের পৃষ্টপোষকতায় এ ট্যাবলেট (ট্যাব) বিতরণ করা হয়।

Check Also

বাসের ধাক্কায় নারী পোশাক শ্রমিকের মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জ মধ্য চুঘারি খোলা এলাকায় বাসের ধাক্কায় মোছা. জুলেখা বেগম (৩৫) নামে এক পোশাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x