Saturday , 20 April 2024
শিরোনাম

গুলশান ক্লাবে বিজনেস সামিট অনুষ্ঠিত

সোশ্যাল এমপাওয়ারমেন্ট ফাউন্ডেশন, যুক্তরাজ্য ও ইন্ডিয়ান ইমপোর্টার্স চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইআইসিসিআই) যৌথ আয়োজনে অষ্টম জিনিয়াস অ্যাওয়ার্ড যুক্তরাজ্য ও বিজনেস সামিট অনুষ্ঠিত হয়েছে। সেমাবার (২০ মার্চ) রাজধানীর গুলশান ক্লাবে এ অনুষ্ঠান আয়োজন হয়।

সোশ্যাল এমপাওয়ারমেন্ট ফাউন্ডেশন যুক্তরাজ্যের চেয়ারম্যান শেখ ইয়াওরের সভাপতিত্বে অনুষ্ঠিত- অষ্টম জিনিয়াস অ্যাওয়ার্ড ইউকে ২০২৩ ও বিজনেস সামিটে স্বাগত ভাষণ প্রদান করেন ইন্ডিয়ান ইমপোর্টার্স চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (আইআইসিসিআই) এর প্রধান নির্বাহী সুকান্ত কাসারী সুমন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মোনেম লি. এর ব্যবস্থাপনা পরিচালক এএসএম মাইনুদ্দিন মোনেম, ব্যবসায়ীদলের প্রতিনিধি হিসেবে ছিলেন লন্ডনের কেমডেন এর মেয়র নাসিম আলী ওবিই প্রমুখ।

এছাড়াও বাংলাদেশের শিল্প ও সংস্কৃতির বিভিন্ন বিভাগে অবদানের জন্য পুরস্কার অর্জন করেছেন- তারিন জাহান, মাহফুজা মম, ইভান শাহরিয়ার সোহাগ, পিযুষ সাহা, তাসিক আহমেদ প্রমূখ।

এর আগে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সমন্বয়ে একটি দক্ষতা উন্নয়ন শিক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ শিক্ষা কার্যক্রমে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আব্দুল মান্নান, মাওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: ফরহাদ।

Check Also

আলু আমদানি স্বাভাবিক থাকলেও বেড়েছে দাম

দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে আলু আমদানি স্বাভাবিক থাকলেও প্রতি কেজি আলুর দাম বেড়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x