Friday , 19 April 2024
শিরোনাম

গোয়ালন্দে মেধাবী শিক্ষার্থীদের সাথে সংবর্ধনা।

মোঃ শাকিল মোল্লা রাজবাড়ী জেলা প্রতিনিধি:

রাজবাড়ীর গোয়ালন্দে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। একই সাথে সংবর্ধিত করা হয়েছে তাদের গর্বিত মায়েদেরকেও। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে মোস্তফা মুন্সী ইয়ুথ ফাউন্ডেশনের পক্ষ হতে এ সংবর্ধনা দেয়া হয়।

গোয়ালন্দে মেধাবী শিক্ষার্থীদের সাথে সংবর্ধনা পেলেন গর্বিত মায়েরাও।

সংবর্ধনা প্রাপ্তরা হলো ২০২১-২০২২ সালে এসএসসি ও সমমনা পরিক্ষায় জিপিএ-৫ পাওয়া ৫৯ জন এবং দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া ১৯ জনসহ মোট ৭৮ জন। গোয়ালন্দ উপজেলা মডেল মসজিদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে মোস্তফা মুন্সি ইয়ুথ ফাউন্ডেশন। সম্মাননা স্বরুপ শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও অভিনন্দনপত্র এবং মায়েদের জন্য একটি করে চাদর প্রদান করা হয়। এদের মধ্যে বিশ্ব বিদ্যালয়ে সুযোগ পাওয়া অস্বচ্ছল পরিবারের ৯ জন শিক্ষার্থীকে ভর্তির জন্য প্রয়োজনীয় আর্থিক সহযোগিতা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ ফাউন্ডেশন প্রধান পৃষ্ঠপোষক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী। বিশেষ অতিথি ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোস্তফা মুন্সী ইয়ুথ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক মোঃ সেলিম মুন্সী।
প্রধান অতিথি মোঃ মোস্তফা মুন্সি তার বক্তব্যে বলেন, আমাদের মেধাবীদেরকে আমাদের লালন করতে হবে,তাদের সঠিক পথ দেখাতে হবে,তাদের পাশে সর্বাত্মকভাবে থাকতে হবে। তাহলে তারা একদিন দেশের সম্পদে পরিনত হবে। এ লক্ষ্যে এ ফাউন্ডেশন কাজ শুরু করেছে। এ সময় তিনি মেধাবী শিক্ষার্থী ও তাদের মায়েদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x