Wednesday , 24 April 2024
শিরোনাম

গোয়েন্দা কার্যালয়ে ‘ডিবি-বেকম্যানস লাউঞ্জ’ এর শুভ উদ্বোধন

ফোর্সের জন্য স্বাস্থ্যসম্মত ও উন্নত মানের খাবার সরবরাহের লক্ষ্যে গোয়েন্দা কার্যালয়ে যাত্রা শুরু করলো ‘ডিবি-বেকম্যানস লাউঞ্জ’।

আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর ২০২২ খ্রি.) সন্ধ্যায় ‘ডিবি-বেকম্যানস লাউঞ্জ’ এর শুভ উদ্বোধন করেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।গোয়েন্দা কার্যালয়ের রূফটপে স্থাপিত আকিজ বেকার্স লি. এর সহযোগিতায় তৈরি আধুনিক মানের ‘ডিবি-বেকম্যানস লাউঞ্জ’-এ সকাল ও অপরাহ্নে জলখাবারের পাশাপাশি প্রাথমিক অবস্থায় থাকছে মধ্যাহ্নভোজের ভিন্ন স্বাদের বিভিন্ন মেন্যু। পরবর্তী সময়ে এ ফুড কোর্টে আরও নতুন নতুন আইটেম যুক্ত হবে। পুলিশের বিভিন্ন অভ্যন্তরীণ প্রোগ্রামগুলোতে অর্ডার অনুযায়ী খাবার সরবরাহের ব্যবস্থাও থাকবে এ ফুড কোর্টে।এর আগে অফিসার ও ফোর্সের মনোবল উজ্জীবিত করতে ডিবি কম্পাউন্ডে আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যা ‘হেমন্ত হরষে’ শুভেচ্ছা বক্তব্যে কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশ বিশেষ করে ঢাকা মহানগর পুলিশে যারা কাজ করেন তারা সারাদিন, সারা বছরই অত্যন্ত চাপের মধ্যে থাকেন। শারীরিক পরিশ্রমের পাশাপাশি মানসিক পরিশ্রমও করতে হয়। সেই মহান স্বাধীনতা যুদ্ধ থেকে জাতির প্রতিটি ক্রান্তিলগ্নে বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের পরিচয় দিয়েছে।

তিনি বলেন, ডিবি পুলিশ মহানগর পুলিশের বৃহত্তম সাব-ইউনিট। নগরবাসী তাদের কার্যক্রম দেখতে না পেলেও ইউনিফর্ম পুলিশের পাশাপাশি জাতীয় জরুরি মুহূর্তে সমানতালে কাজ করে যাচ্ছে। বর্তমান সাইবার অপরাধের পাশাপাশি যেকোনো মামলার রহস্য উদঘাটনে দক্ষতার পরিচয় দিচ্ছে ডিবি পুলিশ। দেশের উন্নয়ন, স্থিতিশীলতা ও জনগণের নিরাপত্তায় ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।এ সময় আকিজ বেকার্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এসকে জামিলসহ ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম বিপিএম(বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ আসাদুজ্জামান বিপিএম(বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম(বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার; যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও ফোর্স উপস্থিত ছিলেন।

Check Also

ফরিদপুরে গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই জনের যাবজ্জীবন

  ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে কামাল ফকির (২৯) নামে এক গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x