Wednesday , 24 April 2024
শিরোনাম

গৌরীপুরে মোবাইল কোর্টে চারজনকে কারাদণ্ড এক কেজি গাজা উদ্ধার

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহ থেকেঃ
ময়মনসিংহের গৌরীপুরে ০৬ আগস্ট (শনিবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন,সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের জন্য কারাদণ্ড ও অর্থদন্ড দিয়েছেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।তিনি জানান,মাদক দ্রব্যের অপরাধে ০৪ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড দিয়েছেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলা পৌরসভাধীন মুক্তমঞ্চ এলাকার মৃত কানাই চৌহানের পুত্র দিলীপ চৌহান(৩৮)কে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড,অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র মোঃ তাজ উদ্দিন(৪৮)কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫০০ টাকা অর্থদণ্ড,একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একই সাথে পাচশত টাকা অর্থদন্ড,একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের পুত্র মোঃ ফেরদৌস (৩৫)কে ০৯ মাসে বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান,মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়,জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।এ অভিযানে সার্বিক সহায়তায় ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার চৌকশ টীম।
তিনি আরও জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।

Check Also

র‌্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x