Thursday , 25 April 2024
শিরোনাম

চট্টগ্রাম দক্ষিণ জেলা টিভি জার্নালিস্ট’স অ্যাসোসিয়েশনের হারুন অর রশীদ সভাপতি ও মুহাম্মদ নাছির উদ্দীনকে সাধারণ সম্পাদক নির্বাচিত

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

চট্টগ্রাম: পথে প্রান্তরে ছুটে চলা সংবাদকর্মীদের একই প্ল্যাটফর্মে থাকার প্রত্যয়ে চট্টগ্রাম দক্ষিণাঞ্চলে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের নিয়ে ২য় মেয়াদে গঠিত হয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা টিভি জার্নালিস্টস্ অ্যাসোসিয়েশন। রোববার (১৪ আগস্ট) সাতকানিয়াস্ত রোড় ভিউ রেস্টুরেন্টের হল রুমে আলোচনাসভা শেষে ২০২৩-২০২৪ অর্থ বছরের কমিটি গঠন করা হয়।
আলোচনাসভায় সর্বসম্মতিক্রমে জি টিভির দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি হারুন অর রশীদ সভাপতি ও বিজয় টিভির সাতকানিয়া-চন্দনাইশ প্রতিনিধি মুহাম্মদ নাছির উদ্দীনকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।
কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে বাংলা টিভির দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি এম এহতেশামুল হক রাব্বী, সাংগঠনিক সম্পাদক বিজয় টিভির পটিয়া প্রতিনিধি তাপস দে আকাশ, দপ্তর সম্পাদক আনন্দ টিভির সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি আবদুল ওয়াহাব, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজয় টিভির বোয়ালখালী প্রতিনিধি নাঈম উদ্দিন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ডিবিসি নিউজের সৌদি আরব প্রতিনিধি কামাল উদ্দিন। এ ছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে বিজয় টিভির বাঁশখালী প্রতিনিধি দিদারুল আলম, এশিয়ান টেলিভিশনের লোহাগাড়া প্রতিনিধি সাইফুল ইসলাম, বিজয় টিভির আনোয়ারা প্রতিনিধি মুহাম্মদ সোহেল মনোনিত হয়।
আলোচনাসভায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বিভিন্ন সময়ে নানা ঝুঁকি ও প্রতিবন্ধকতার বিষয়টি তুলে ধরেন সংবাদকর্মীরা। এ অবস্থায় পেশাগত কাজের গতিশীলতা বাড়াতে একটি শক্তিশালী প্লাটফর্ম গঠনকল্পে সকলের সহযোগিতা কামনা করা হয়।
নির্বাচিত হয়ে সংগঠনের সভাপতি হারুন অর রশীদ জানান, দক্ষিণ চট্টগ্রামে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক মান উন্নয়ন এবং দক্ষতা বৃদ্ধির উদ্দেশ্যে বিভিন্ন সময় প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করা।
তিনি আরও বলেন, সুন্দর সমাজ বিনির্মাণে সৎ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যে কোন প্রতিবন্ধকতা নিরসনে সক্রিয় ও বলিষ্ঠ ভূমিকা পালন করায় আমার কাজ। আমি চেষ্ঠা করব সংগঠনকে সর্বোচ্চ দেয়ার, এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করছি।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x