Thursday , 28 March 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়ায় ডাকাতি,বিষ্ফোরক ও মাদকসহ ৬ মামলার আসামী ১৪০০ ইয়াবাসহ গ্রেফতার

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতি,বিষ্ফোরক ও মাদকসহ ৬ মামলার এক আসামীকে গ্রেফতার করেছে।গ্রেফতারের সময় তার কাছ থেকে ১ হাজার ৪ শত পিছ ইয়াবা বড়িও উদ্ধার করা হয়।আজ (১৬ জুলাই) শনিবার ভোরে উপজেলার ছদাহা ইউনিয়নের ছোট ঢেমশা ফকির পাড়া মমতাজের বাড়ী হতে তাকে গ্রেফতার ও ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।গ্রেফতারকৃতের নাম মোঃ সেলিম (৪২)।সে ওই এলাকার ৬ নং ওয়ার্ডের মৃত এজাহার মিয়ার ছেলে।
থানা পুলিশসূত্রে জানাযায়, থানার উপ পরিদর্শক মোঃ ইকরাম উজ্জামান গোপন সংবাদের মাধ্যমে উপজেলার ছদাহা ইউনিয়নের ছোট ঢেমশা ফকির পাড়া মমতাজের বাড়ী ( আসামীর নিজ বাড়ি)হতে ডাকাতি, বিষ্ফোরক ও মাদকসহ ৬ মামলার পলাতক আসামী মোঃ সেলিমকে ১৪০০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান ডাকাতি, বিষ্ফোরক ও মাদকসহ ৬ মামলার পলাতক আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক) রুজু করা হয়েছে এবং আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্য করা হয়েছে।

Check Also

নীলফামারী জেলার চিলাহাটিতে সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষকের বিরুদ্ধে

জানা গেছে, জেলার চিলাহাটির মুক্তিরহাটে ডাঙ্গাপাড়া পূর্ব ভোগডাবুড়ী বাংলাদেশ রাইফেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x